October 25, 2024, 10:33 pm

সংবাদ শিরোনাম :
ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত

১১ কেজি গাঁজা সহ ০২(দুই) জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের মাননীয় পুলিশ কমিশনার মহোদয়ের দিক নির্দেশনায়, অপরাধ দক্ষিণ বিভাগের উপ-পুলিশ কমিশনার এর তত্ত্বাবধানে টঙ্গী পূর্ব থানার একটি টিম অফিসার ইনচার্জ, টঙ্গী পূর্ব থানা, জিএমপি, গাজীপুর এর নেতৃত্বে টঙ্গী পূর্ব থানাধীন নতুন বাজার এলাকায় অভিযান পরিচালনা করিয়া ইং ১৬/০৬/২০২৩ তারিখ ২০.৫০ ঘটিকার সময় ০২(দুই) জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা মোঃ বিল্লাল হোসেন(৩৩), পিতা-মৃত হানিফ,মাতা-মোছাঃ সালেহা বেগম,স্থায়ী:গ্রাম-পশ্চিম আরিচপুর, নতুন বাজার রেলওয়ে কোলনী কোয়াটার, থানা-টঙ্গী পূর্ব, জেলা-গাজীপুর।
২. মোঃ আদম আলী(৩২), পিতা-মোঃ আসকার আলী, মাতা-সাহেদা বেগম,স্থায়ী-গ্রাম- মধ্য বাড়েরা,মজিদ মার্কেট খাঁ বাড়ি, থানা- ময়মনসিংহ সদর, জেলা -ময়মনসিংহ, বর্তমান: গ্রাম- পশ্চিম আরিচপুর,নতুন বাজার রেলওয়ে কোলনী কোয়াটার রফিক এর বাসার ভাড়াটিয়া, থানা- টঙ্গী পূর্ব, জেলা -গাজীপুর।

আসামীগণ দীর্ঘদিন ধরে তার সহযোগীদের সাথে নিয়ে দেশের বিভিন্ন প্রান্ত হতে মাদক সংগ্রহ করে টঙ্গী সহ বিভিন্ন জায়গায় ক্রয়-বিক্রয় করে আসছে।
উক্ত ঘটনায় টঙ্গী পূর্ব থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়।

টঙ্গী পূর্ব থানা এলাকার সন্ত্রসাী, মাদক ব্যবসায়ী, ছিনতাইকারী, চোর ও চোরাই মালামাল ক্রয়-বিক্রয়কারী, কিশোর গ্যাং এবং যে কোন দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে টঙ্গী পূর্ব থানা পুলিশি অভিযান অব্যাহত আছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন